Menu

ইউনাইটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন শিবগঞ্জের সন্তান আব্দুল বাশিরের গ্রীণ ওয়ারিওরস

মালেশিয়া প্রতিনিধি:
মালেশিয়ার সনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ইউনিভার্সিটি কুয়ালামপুরের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আইইউকেএল প্রিমিয়ার লীগ (আই,পি.এল)-২০১৮ এর শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট। টূর্ণামেন্টে সম্পদ হোসাইন এর ব্রাদারস ইউনাইটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জের শাহবাজপুরের কৃতি সন্তান আব্দুল বাশিরের গ্রীণ ওয়ারিওরস।

এই টুর্ণামেন্ট অংশগ্রহণ করে মায়েশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে গবেষণারত শিক্ষার্থীদের ৪টি দল। দল ৪টি হলো-ক্রিকেট গুরু, কুয়ালা লামপুর নাইট রাইডার্স, গ্রীণ ওয়ারিওরস ও ব্রাদার্স উনাইটেড। দলগুলোর পরিচালকরা হলেন, মালিক মাহাদি হাসান, ইঞ্জিয়ার কবির সরকার, শিবগঞ্জের কৃতি সন্তান আব্দুল বাশির ও সম্পদ হোসাইন।

প্রতিটি দলে ৯ জন করে সর্বমোট ৩৬ জন খেলোয়ার খেলায় অংশ নেয়।

টান টান উত্তেজনায় মধ্য দিয়ে শেষ হয় ফাইনাল ম্যাচ। এতে সম্পদ হোসাইন এর ব্রাদারস ইউনাইটেডকে হারিয়ে শিরোপা জেতে আব্দুল বাশিরের গ্রীণ ওয়ারিওরস।
গত ২২ এপ্রিল থেকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টটি শুরু হয় বিডিং সেশনের মাধ্যমে। বিডিং প্রোগ্রামটি পরিচালনা করেন টুর্নামেন্ট এর পরিচালক ও সংস্থার কমিটি আইইউকেএলের সিভিল ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের ছাত্র বোরহান উদ্দীন রাব্বানী।

ফাইনাল ম্যাচটিতে ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন মাহাদি হাসান ও বোরহান। পরে খেলোয়ারদের পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রসনা বিলাশ এর মালিক এস এম পারভেজ, বি.এস.এ ইউ পি এম এর সভাপতি মোহাম্মদ সাহাবুদ্দীন, বি.এস ও এম এর সাধারণ সম্পাদক অর্নিমা, মাসির, তোহরুল সহ অনেকে।

No comments

Leave a Reply