Menu

নাচোলে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন

 

নাচোল প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসায় স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ২টা পর্যন্ত উপজেলার ৪২টি শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় ও স্থানীয় নির্বাচনের আদলে (নির্বাচন কমিশন, প্রিজাইডিং ও পোলিং অফিসার, এজেন্ট, ব্যালটবাক্স, ব্যালট পেপার, সীল, বুথ বা ভোটদানের গোপন কক্ষ, পুলিশ, আনসার-ভিডিপিসহ) সকল নির্বাচনী কার্যক্রম পালন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) দুলাল উদ্দিন খাঁন, মুিন্স হযরত আলী উচ্চ বিদ্যালয় ও নিজামপুর উচ্চ বিদ্যালয়সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন পরিদর্শন করেন।

স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচনের উদ্দেশ্য সম্পর্কে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত) দুলাল উদ্দিন খাঁন জানান, “বর্তমান সরকার সততার সাথে সঠিক নেতৃত্ব গড়ে তোলা, শিক্ষা জীবনে নির্বাচন সম্পর্কে শিক্ষার্থীদের মাঝে ধারনা তৈরী করা ও নির্বাচিত প্রতিনিধির অধিনে পরিচালিত হবার মানষিকতা গড়ে তোলার লক্ষ্যে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচনের অয়োজন করা হয়।”

No comments

Leave a Reply