Menu

শিবগঞ্জে আবারো স্বতন্ত্র প্রার্থীর গাড়ীতে হামলা-ভাংচুর : সংবাদ সম্মেলন

কানসাট নিউজ ২৪ ডট কম:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আবারো আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রার্থীর সমর্থকদের দ্বারা আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে ব্যবহৃত গাড়ী ভাঙচুরের অভিযোগ উঠেছে। প্রতিকারে প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে সংবাদ সম্মেলন করেছেন আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হাজী মহসিন আলি মিঞা।

শনিবার দুপুরে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, শুক্রবার রাতে পৌরসভার শিবগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বদরুল ইসলামের সঙ্গে কথা বলতে গেলে নৌকা প্রার্থীর সমর্থিত একদল দৃবৃর্ত্ত তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তিনি অল্পের জন্য রক্ষা পেলেও তার ব্যবহৃত মাইক্রোবাসটি ভাঙচুর করা হয়। এর আগেও ৪ মার্চ চককীর্ত্তি বাজারে হামলার শিকার হয়েছিলেন তিনি। হামলার জন্য তিনি আওয়ামীলীগের প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের সমর্থকদের দায়ী করেছেন।

তিনি বলেন, হামলার বিষয়ে পুলিশ প্রশাসনকে লিখিতভাবে অভিযোগ দিলেও কোন প্রতিকার মিলছেনা। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিকদার মোহাম্মদ মশিউর রহমান বলেন, তিনি চককীর্ত্তির ঘটনায় একটি অভিযোগ করেছেন, যা তদন্ত চলছে। তদন্ত শেষে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া আর লিখিত কোন অভিযোগ করেনি। তিনি বলেন, আসন্ন নির্বাচনে শিবগঞ্জ থানা পুলিশ সম্পূর্ণ নিরপেক্ষ ভুমিকা পালন করছে এবং করবে।

সংবাদ সম্মেলন চলাকালে উজিরপুর বেড়ি বাঁধ এলাকায় মহসীন মিয়ার আনারস প্রতিকের একটি প্রচার গাড়ি ভাঙচুর, এর আগে শ্যামপুর চামাবাজারে প্রচারের অট্টোরিক্সায় হামলা করে ভাংচুর, মাইকের যন্ত্রাংশ লুটপাট ও প্রচারকারীকে মারপিট করে নৌকার প্রার্থীর লোকজন। একইদিনে দূলর্ভপুর পাগলা ব্রীজ এলাকায় কৃষকলীগের সভাপতি ও আমার সমর্থক মামুন অর রশিদকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন সৈয়দ নজরুল ইসলামের লোকজন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রার্থী হাজী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হাজী মহসিন আলি মিঞা, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সফিকুল ইসলাম, জেলা যুবলীগের সহ-সভাপতি মেসবাউল হক বাবু, শিবগঞ্জ উপজেলা জাসদের( আম্বিয়া) সভাপতি আজিজুল ইসলাম আজিজসহ কর্মী সমর্থকরা।

No comments

Leave a Reply